বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
রাজবাড়ীর শহীদওহাবপুর ইউপি আ’লীগের আসন্ন সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নূরুল ইসলাম

রাজবাড়ীর শহীদওহাবপুর ইউপি আ’লীগের আসন্ন সম্মেলনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন নূরুল ইসলাম

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আসন্ন কাউন্সিলে সভাপতি পদে দেওয়াল ঘড়ি প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নূরুল ইসলাম শেখ।
দলীয় নেতাকর্মীদের কাছে গ্রহণযোগ্যতা, জনপ্রিয়তাসহ সবকিছু মিলে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী অপর দু’জন প্রার্থীর চেয়ে তিনি অনেকটাই এগিয়ে রয়েছেন।
শহীদওহাবপুর ইউনিয়নের সাদীপুর গ্রামের সম্ভ্রান্ত একটি আওয়ামী পরিবারের সন্তান মোঃ নূরুল ইসলাম শেখের পিতা মরহুম আব্দুল মতিন শেখ এবং চাচা মরহুম ওলিমদ্দিন শেখও ছিলেন ত্যাগী ও জনপ্রিয় আওয়ামী লীগ কর্মী। মোঃ নূরুল ইসলাম শেখের আপন বড় ভাই মোঃ নূরুজ্জামান শেখ একজন বীর মুক্তিযোদ্ধা এবং শহীদওহাবপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের বর্তমান কমান্ডার। চাচাতো ভাই মফিজউদ্দিন শেখ দীর্ঘদিন শহীদওহাবপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। আরেক চাচাতো ভাই মরহুম আসির উদ্দিন শেখ ওরফে সুনু মেম্বারও একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি ১নং ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য ও ইউনিয়ন মুক্তিযোদ্ধা ইউনিটের ডেপুটি কমান্ডার ছিলেন। পারিবারিকভাবেই তারা আওয়ামী লীগের জন্য অত্যন্ত নিবেদিতপ্রাণ। দলের দুঃসময়ে পাশে থাকাসহ সবসময় নেতাকর্মীদের পাশে থেকেছেন, এখনও রয়েছেন। কখনো নিজেদের চাওয়া-পাওয়া নিয়ে ব্যস্ত থাকেননি।
পারিবারিক ঐতিহ্যের ধারাবাহিকতায় মোঃ নূরুল ইসলাম শেখও ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত হওয়ার পর থেকে অদ্যাবধি একইভাবে সক্রিয় রয়েছেন। এছাড়াও তিনি জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজিঃ নং-২২৮৪) সদস্য। সামাজিক কর্মকান্ডের মাধ্যমেও তিনি শহীদওহাবপুর ইউনিয়নবাসীর আস্থা অর্জন করেছেন।
শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতার বিষয়ে মোঃ নূরুল ইসলাম শেখ বলেন, ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দীর্ঘদিন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের ২নং সম্মানীত সদস্য হিসেবে দলের জন্য কাজ করে আসছি। সবসময় দলের নেতাকর্মীদের পাশে থেকেছি। দলের জন্য কাজ করে যাচ্ছি। ইউনিয়নের সর্বস্তরের নেতাকর্মীদের সাথে আমার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। সভাপতি নির্বাচিত হলে সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার মাধ্যমে শহীদওহাবপুর ইউনিয়ন আওয়ামী লীগকে আরও শক্তিশালী হিসেবে গড়ে তুলবো। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে আরও শক্তিশালী করবো। এ জন্য আমি কাউন্সিলরদের ভোট ও দোয়া চাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!